• সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

হকারদের জন্য বসুন্ধরার ঈদ উপহার

বিশেষ প্রতিনিধি প্রতিবছরের ন্যায় এবারও তৃণমূল পর্যায়ের সংবাদপত্র হকারদের মধ্যে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। গ্রুপটির চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে আজ (৩ এপ্রিল) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ প্রাঙ্গণে হকারদের হাতে উপহারের পোশাক তুলে দেওয়া হয়। 

এ সময় বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বিশিষ্ট কথাসাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন ও ডেইলি সানের প্রধান সম্পাদক এনামুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।হকারদের মধ্যে ঈদ উপহার বিতরণ নিয়ে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম বলেন, হকাররা রোদ-বৃষ্টি মাথায় নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দেয়। প্রতি বছর বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এই হকারদের জন্য ঈদ উপহার থাকে। বসুন্ধরা গ্রুপের এ উদ্যোগ আগামীতেও থাকবে। আজ ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিটি সংবাদপত্র শক্তিশালী অবস্থান সৃষ্টি করেছে। এক্ষেত্রে হকারদের অবদানও অনেক। হকারদের সঙ্গে নিয়ে আমরা আরও এগিয়ে যেতে চাই।

ইমদাদুল হক মিলন বলেন, যে মানুষগুলো আমাদের পত্রিকাগুলো পাঠকের ঘরে-ঘরে পৌঁছে দেন, বসুন্ধরা গ্রুপের মাননীয় চেয়ারম্যান এবং এমডি সাহেব সব সময় সেই মানুষগুলোর পাশে দাঁড়ান। প্রত্যেকটা দুর্যোগের সময়েও তাদেরকে সাহায্য-সহযোগিতা করেন। কখনও খাদ্য, কখনও বা অর্থ দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন। আজ আমরা ঈদ উপহার হিসেবে পোশাক দিচ্ছি। আশা করি সব সময়ই আমরা তাদের পাশে থাকবো, তারাও আমাদের পাশে থাকবেন।এ সময় ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি, পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ সংবাদপত্র মালিক সমিতির নেতারা উপস্থিত থেকে উপহারসামগ্রী বুঝে নেন।ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি আব্দুল মান্নান বলেন, বসুন্ধরা গ্রুপ থেকে প্রতি ঈদে আমরা উপহার পাই। করোনার সময়েও বসুন্ধরা গ্রুপ হকারদের পাশে দাঁড়িয়েছিল। নিয়মিত খাদ্য সহায়তা দিয়েছিল। না হলে অনেক হকার পেশা ছেড়ে দিতে বাধ্য হতো। এজন্য বসুন্ধরা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের প্রতি আমরা কৃতজ্ঞ।

সংগঠনের সহ-সভাপতি এ বি এম বেলাল হোসেন বলেন, হকারদের জন্য বসুন্ধরার এ আয়োজন নিয়মিত। হকারদের আয় খুব কম। অনেকেই ঈদে নতুন কাপড়-চোপড় কিনতে পারে না। বসুন্ধরার এ ধরণের উদ্যোগ সত্যিই আনন্দ জোগায়।সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সিটি সুপারভাইজার রুস্তম আলী বলেন, তৃণমূল হকারদের আমরা প্রতি বছর এই উপহার দেই। আর আমাদেরকে সহায়তা করে বসুন্ধরা গ্রুপ। এজন্য বসুন্ধরা গ্রুপকে অনেক ধন্যবাদ। আশা করি বসুন্ধরা গ্রুপ এভাবেই সব সময় হকারদের পাশে দাঁড়াবে।এ সময় ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির পরিচালক সিরাজুল হক, মো. দেলোয়ার হোসেন, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির পরিচালক আলী হোসেন, পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতির সিটি সুপারভাইজার আব্দুর রহিম বুলু, সুপারভাইজার মো. আরিফ, মো. নুরু মোল্লা. মো. হোসোন মোল্লা, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি আবু বকর সিদ্দিক, বাংলাদেশ সংবাদপত্র পরিবহন মালিক সমিতির সভাপতি আকতার হোসেন রিন্টু, সেক্রেটারি আশরাফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শেখ মুক্তার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.